Connect with us

অন্যান্য

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

Published

on

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

বায়না সাধারণত বাচ্চারাই করে থাকে, বড়দের কাছে। কিন্তু কখনও উল্টোটাও ঘটে। তবে সৌরভ-সানার ক্ষেত্রে উল্টোটি ঘটেনি। সাক্ষী লর্ড সিনহা রোডের একটি বহুতলের শ্যুটিং ফ্লোর। মেয়ের কাছে বাবা আবদার জানাচ্ছেন, ‘মা, একবারটি কোলে বসো। আর তো বসবি না এরপর। ছবি তোলার বাহানাতেই তো একটু সময় কাটাতে পারছি তোর সঙ্গে।’

মেয়েটি নিতান্তই অনিচ্ছুক। সামনের ফটোগ্রাফার চিন্তিত মুখে ভাবছে, মনমতো ছবিটা কি হবে? হল। একদম আদুরে একটা ছবি। এই প্রথমবার একসঙ্গে বিজ্ঞাপন করছেন সৌরভ গাঙ্গুলি এবং তার মেয়ে সানা। বিজ্ঞাপন না করলেও সানা আর সৌরভের ছবি মেলা দুষ্কর। লরেটো হাউজ স্কুলের ক্লাস টেনে পড়ুয়া সানা ভয়ংকর রকমের লাজুক।

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

এ বিষয়ে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘ওকে এই বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য কীভাবে রাজি করিয়েছি, সেটা আমি জানি।’ তিনি বলেন, প্রথমবারের জড়তা কেটে গেলে পরে নিশ্চয়ই আর সমস্যা হবে না। এর আগে ল্যাকমে ফ্যাশন উইকে র‌্যাম্পে হাঁটার প্রস্তাব এসেছিল সানার কাছে। কিন্তু তিনি তা নাকচ করে দেন। কারণ হিসেবে তার বাবা জানিয়েছেন,স্রেফ লজ্জা। শ্যুটিংয়ের বাহানাতেই গোটা দিনটা একসঙ্গে কাটছে বাবা-মেয়ের। থেকে থেকেই মেয়েকে আদরে ভরিয়ে দিচ্ছেন বাবা।

সৌরভ বলেন, ‘বাড়িতে যেটুকু সময় পাই, আমরা বাবা-মেয়ে সুদে-আসলে পুষিয়ে নিই। কিন্তু সেটা তো খুব বেশি হয় না।’ বাবার এই কথায় সায় দিল সানাও। সে কিন্তু একেবারেই ড্যাডিজ গার্ল। মেয়েকে আদর করে বাবা ডাকেন ‘সেনু’ বলে। সৌরভ জানালেন, সানা বাবার কাছ থেকে আদর ছাড়া কিছুই পায় না। বকুনি দিলে সেটা মা ডোনার তরফ থেকেই বেশি আসে। সানা পড়াশোনা করে মায়ের কাছেই।

বিজ্ঞাপনটি একটি নামী গয়না প্রস্তুতকারক সংস্থার, যাদের মুখপাত্র সৌরভ। তিনি পেশাদার। জানেন কেমন করে ক্যামেরার সঙ্গে সহজাত হতে হয়। নিজেই সানাকে তালিম দিচ্ছিলেন। বুঝিয়ে দিচ্ছেন কখন ক্যামেরার দিকে তাকাতে হবে, কখন অফ-লুক দিতে হবে। শটের পরে মনিটরে গিয়ে দেখে নিচ্ছিছিলেন। আর সানা? তাকে শত ডাকলেও সে লাজুক হেসে চুপটি করে এক কোণে দাঁড়িয়ে। নাচের জন্য শাড়ি পরতে হয়। নইলে সানা মোটেও সাচ্ছন্দ্য নয় শাড়িতে। যদিও গোলাপি সিল্কের শাড়িতে তাকে দেখাচ্ছিল বেশ মিষ্টি। গর্বিত বাবা পাশ থেকে ফুট কাটলেন, ‘বড় বড় দেখাচ্ছে।’ বাবা নামী ক্রিকেটার হলেও, খেলা নিয়ে সানার খুব একটা আগ্রহ নেই। শুধু কেকেআর হেরে যাওয়ায় খারাপ লেগেছে।

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

সৌরভের সঙ্গে এবার পর্দায় আসছেন তার মেয়ে সানা

সৌরভের কথায়, ‘খারাপ তো সকলেরই লেগেছে। আফটার অল আমাদের টিম।’ আর্থ-সামাজিক অবস্থা যা-ই হোক না কেন, বাবা মাত্রই সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। সৌরভ মনে করেন, সঞ্চয় করার বিষয়টা ছোট থেকেই রপ্ত থাকলে ভাল। সানা কি বাড়িতে পকেট মানি পায়? ‘নাহ, যখন যেটা মনে হয় চেয়ে নিই। পকেট মানির দরকার পড়েনি,’ রিনরিনে গলায় জবাব এল। লাজুক হলেও সানা আত্মবিশ্বাসী। অর্থনীতি পছন্দের বিষয়। হায়ার স্টাডিজের জন্য লন্ডন যেতে চায়।

মেয়েকে ছেড়ে থাকতে কষ্ট হবে না? এমন প্রশ্নের জবাবে সৌরভ বলেন, ‘সে তো হবেই। কিন্তু ও যেটা চায়, সেটাই তো আসল,।’ সানা জোর গলায় বলে উঠল, ‘না না, বাবাও তখন আমার সঙ্গে ওখানে গিয়ে থাকবে।’ শ্যুটিং ফ্লোর সাজানো হয়েছিল সানার ছোটবেলার কিছু ছবি দিয়ে। ছোট্ট সানা বাবার কোলে। সে দিকে তাকিয়ে বাবা-মেয়ে দু’জনেই নস্ট্যালজিক।

সানার আপাতত গরমের ছুটি চলছে। সৌরভও ছুটি নিয়েছেন। সপরিবার লন্ডন পাড়ি দিচ্ছেন। সুতরাং সামনের ক’টা দিন বাবা-মেয়ে সব সময় একফ্রেমে।

  • রূপালী আলো/এসডি/ডেস্ক

Advertisement বিনোদনসহ যেকোনো বিষয় নিয়ে লিখতে পারেন আপনিও- rupalialo24x7@gmail.com
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অ্যাডমিরাল রিয়ার অ্যাডমিরাল মুশাররফ হুসাইন খান
অন্যান্য5 days ago

নৌবাহিনীর স্থপতি রিয়ার অ্যাডমিরাল মুশাররফ হুসাইন খান আর নেই

‘বাংলাদেশের বন্যপ্রাণী পরিচিতি ও ব্যবস্থাপনা কৌশল’
সাহিত্য1 week ago

‘বাংলাদেশের বন্যপ্রাণী পরিচিতি ও ব্যবস্থাপনা কৌশল’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মেলারটেক স্বপ্ন কারিগর পাঠাগার
রূপালী আলো1 week ago

মেলারটেক স্বপ্ন কারিগর পাঠাগার

প্রি-অর্ডারে ‌‘আউটসোর্সিং ও ভালবাসার গল্প’
গ্রন্থালোচনা1 week ago

প্রি-অর্ডারে ‌‘আউটসোর্সিং ও ভালবাসার গল্প’

জগলুল হায়দারের জন্মদিনে প্রিয় ৫০ ছড়ার পাঠ উন্মোচন
জন্মদিন2 weeks ago

জগলুল হায়দারের জন্মদিনে প্রিয় ৫০ ছড়ার পাঠ উন্মোচন

মাসুদ আখতার পলাশ
অন্যান্য2 weeks ago

গাইবান্ধা-২ আসনে এগিয়ে ব্যারিস্টার মাসুদ আখতার পলাশ

রায়হান আহমেদ
মতামত2 weeks ago

সভ্যতার যুগে শিশুশ্রম : কীর্তি আর স্বপ্ন | রায়হান আহমেদ

স্বরূপ মণ্ডল
কবিতা2 weeks ago

স্বরূপ মণ্ডল -এর গুচ্ছ কবিতা

রকমারি3 weeks ago

ইয়ং ইকোনমিস্টস ফোরাম(ইয়েফ)

গ্লিটজ3 weeks ago

অবশেষে ফারিয়া-সাজ্জাদের ফুটেজ উদ্ধার!

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম