Connect with us

অন্যান্য

সেই তানজিন তিশা এখন পুরোদমে অভিনেত্রী

Published

on

তানজিন তিশা

২০১১ সালে শখের বসে একটি ম্যাগাজিনের জন্য বেশকিছু ছবি তুলেছিলেন। কে জানত, সেই থেকে তিনি জড়িয়ে যাবেন বিনোদন অঙ্গনের সঙ্গে। বাবার ইচ্ছা ছিল মেয়ে বড় হয়ে ডাক্তার হবেন। আর মেয়ের ইচ্ছা ছিল, তিনি হবেন ব্যারিস্টার। কিন্তু শখের তাড়নায় পা রাখা সেই মেয়েটি এখন পুরোদমে অভিনেত্রী। অভিনয়ের ভুবনে চলতে চলতে নিজের শক্ত একটি অবস্থানও গড়েছেন তিনি। বলছিলাম, তানজিন তিশার কথা।

তানজিন তিশা

তানজিন তিশা

সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর প্রথম চলচ্চিত্র ‘তুমি রবে নীরবে’। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’ উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেছেন মাহবুবা ইসলাম সুমি। তিশা বলেন, ‘প্রথম চলচ্চিত্র মুক্তির সংবাদটি আমি একটু দেরিতে পেয়েছি। রবীন্দ্র গল্পে নির্মিত ছবিটি এরই মধ্যে দর্শক মহলে প্রশংসিত হয়েছে। শিগগিরই দর্শক আমাকে বাণিজ্যিক ধারার ছবিতে দেখতে পাবেন।’ ছবিতে তিশার পাশাপাশি আরও অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, অমৃতা, বাসর প্রমুখ।

তানজিন তিশা

তানজিন তিশা

অভিনয়ের প্রতি তিশার অগাধ ভালোবাসা। সব সময়ই চেয়েছেন ভালোর সঙ্গী হতে। আর এ কারণে অল্প সময়ের ব্যবধানে তিশা জয় করে নিয়েছেন অসংখ্য দর্শক হৃদয়। তার অভিনীত নাটক, মিউজিক ভিডিও বা বিজ্ঞাপন দর্শকমহলে হয়েছে প্রশংসিত। এর পেছনে অনেক কারণও আছে। তিশা মনে করেন, যে কোনো কাজে ভালোবাসা আর কঠোর পরিশ্রম থাকলে তা সফলতার মুখ দেখবেই। তার কথার যথেষ্ট প্রমাণও মিলেছে। হাতে ব্যান্ডেজ নিয়ে ইদানীং তাকে শুটিং করতে দেখা যাচ্ছে। তার ভাষ্য, ‘কিছুদিন আগে ছোট্ট একটা দুর্ঘটনায় হাত অনেকখানি কেটে গেছে।

তানজিন তিশা

তানজিন তিশা

এদিকে, ঈদের নাটকের শুটিংয়ের ব্যস্ততা। এখন বিশ্রামে থাকলে অনেক ক্ষতি হয়ে যাবে। তাই কাটা হাত নিয়েই শুটিং করতে হচ্ছে। কষ্ট হলেও কাজগুলো সুন্দরভাবে শেষ করতে চান। এরই মধ্যে চারটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিশা। এর মধ্যে তিনটি নাটক প্রচার হবে চ্যানেল আইতে। এগুলোতে তার সহশিল্পী হিসেবে আছেন মোশাররফ করিম, নিলয়সহ অনেকে। এবার আসা যাক তার ব্যক্তিজীবন প্রসঙ্গে। পুরো নাম তানজিন তিশা। তবে বাবা-মা তাকে আদর করে বাবু নামেই ডাকে। জন্ম ও বেড়ে উঠা ঢাকায়। চার বোনের মধ্যে তিনি সবার ছোট। তাই সবার আদুরে।

তানজিন তিশা

তানজিন তিশা

তিশা বলেন, ‘আমি সবার ছোট। তাই একটু চঞ্চলও। তবে সেটা শুধু পরিবারের মধ্যেই।’ অবসরে সময় কাটে পরিবারের লোকজন ও বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে এবং সিনেমা দেখে। রিকশায় চড়ে ঘুরে বেড়াতে দারুণ পছন্দ করেন তিশা। তাই তো সময় পেলেই ঢাকার আনাচে-কানাচে রিকশার সওয়ার হয়ে ঘুরে বেড়ান তিনি। এ ছাড়াও দেশ-বিদেশ ভ্রমণের প্রতি রয়েছে তার আলাদা টান। তার পছন্দের স্থানগুলোর একটি মালদ্বীপ। তবে এখন পর্যন্ত সেখানে তার যাওয়া হয়নি বলে জানান তিশা। এর পর পছন্দের তালিকায় আছে কক্সবাজার। যেখানে একাধিকবার গিয়েছেন এই অভিনেত্রী। মজার বিষয়, তার পছন্দের তালিকায় ১ নম্বরে আছে তার নিজ ঘর। তিশা বলেন, ‘আমার বাসা, আমার রুম; আমার সবচেয়ে পছন্দের একটি স্থান। যেখানে আমি আমার পছন্দের মানুষগুলোর সঙ্গে থাকি। তাদের সঙ্গে সময় কাটাতে আমার ভীষণ ভালো লাগে। আমি আমার রুম, নিজের মতো করে সাজিয়ে রাখি। কাজ শেষে ঘরে ফেরার পর, সব ক্লান্তি দূর হয়ে যায়।’

  • রূপালী আলো/এসডি

রোদেলা জান্নাত (Rodela Jannat)। ছবি : ফেসবুক
ঢালিউড3 weeks ago

শাকিব খানের নতুন নায়িকা রোদেলা জান্নাত, কে এই রোদেলা : অনুসন্ধানী প্রতিবেদন

রঙ্গন হৃদ্য (Rangan riddo)। ছবি : সংগৃহীত
অন্যান্য3 weeks ago

ভাইরাল রঙ্গন হৃদ্যকে নিয়ে এবার সমালোচনার ঝড়

পূজা চেরি। ছবি : সংগৃহীত
ঢালিউড4 weeks ago

শাকিব খানেও আপত্তি নেই পূজা চেরির

আয়েশা আহমেদ
অন্যান্য2 weeks ago

আয়েশা আহমেদের আবারও আন্তর্জাতিক বিজ্ঞান প্রতিযোগিতায় সাফল্য

শাকিব খানকে পেয়ে যা বললেন নতুন নায়িকা রোদেলা জান্নাত
ঢালিউড3 weeks ago

শাকিব খানকে পেয়ে যা বললেন নতুন নায়িকা রোদেলা জান্নাত

শাকিব খান ও রোদেলা জান্নাত। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা3 weeks ago

বুবলীর পর এবার সংবাদ পাঠিকা রোদেলা জান্নাতকে নায়িকা বানাচ্ছেন শাকিব খান

পায়েল চক্রবর্তী
টলিউড3 weeks ago

টালিউড অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢালিউড3 weeks ago

এক হচ্ছেন শাকিব খান-নুসরাত ফারিয়া

শিনা চৌহান
অন্যান্য3 weeks ago

শিনা এখন ঢাকায়

অঞ্জু ঘোষ। ছবি : সংগৃহীত
ঢালিউড3 weeks ago

যে কারণে অবশেষে ঢাকায় ফিরলেন চিত্রনায়িকা অঞ্জু ঘোষ

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম