fbpx
Connect with us

রূপালী আলো

প্রশংসায় পঞ্চমুখ বিদ্যা সিনহা মীম

Published

on

বিদ্যা সিনহা মিম

চলতি মাসটা মিমের জন্য বেশ আনন্দের। কারণ এই মাসেই তিনি ওপার বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও রবি কিনাগির নতুন দুই ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। বিশেষ করে সৃজিত মুখার্জির ‘কাকাবাবু’ সিরিজের দ্বিতীয় ছবিতে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করছেন তিনি। ২০১৩ সালে ‘কাকাবাবু’ সিরিজের প্রথম ছবি ছিল ‘মিশর রহস্য’। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘পাহাড় চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে এবারের ছবির নাম ‘ইয়েতির অভিযান’। গত ১৫ই মে কলকাতায় এ ছবির শুটিং শুরু করেন মিম। টানা এক সপ্তাহ এর শুটিং শেষে ২২শে মে ঢাকায় ফিরেছেন তিনি।

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা সাহা মীম বলেন, ‘ইয়েতির অভিযান’ ছবিতে প্রসেনজিত ও যীশুর বিপরীতে অভিনয় করছি। কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। টানা সাতদিন কাজ শেষে বাংলাদেশে ফিরলাম। এবারই প্রথম ওপার বাংলার শক্তিশালী অভিনেতা প্রসেনজিতের বিপরীতে অভিনয় করলেন। তার সঙ্গে একই ফ্রেমে কাজের অভিজ্ঞতাটা কেমন ছিল ?

বিদ্যা সিনহা মীম আরও বলেন, শুটিংয়ের কয়েকটি দিন খুব ভালো কেটেছে আমার। শুধু অভিনেতা না মানুষ হিসেবেও প্রসেনজিত দাদা দারুণ। শুটিংয়ের মাঝে বেশ ফান করেছেন তিনি। সে সময় কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশুও ছিল। শুটিং করতে গিয়ে কলকাতার স্থানীয় একটি পত্রিকার জন্য ফটোশুট করা হয়েছিল। ফটোসেশনের জন্য রান্নার সেটও করা হয়েছিল। সে সময়টাও বেশ ভালো কেটেছে আমার। ১৬ই জুন সুইজারল্যান্ডে এ ছবির বাকি কাজ শুরু হবে। আর ৫ই জুনের পর রবি কিনাগির নতুন ছবি ‘ওলট পালট’-এর কাজ শুরু করব। এ ছবিতে আমার সঙ্গে আমাদের এখান থেকে আরিফিন শুভ, রোশান এবং পিয়া বিপাশাও থাকছেন। আর কলকাতা থেকে থাকছেন সোহম, যিশু ও শুভশ্রী। সামনে বাংলাদেশ, ভারত, নেপাল ও সুইজারল্যান্ডে এ দুটি ছবির শুটিং হবার কথা রয়েছে। আপাতত নতুন এ কাজগুলো নিয়েই ব্যস্ত সময় কাটছে। বেশ ভালো লাগছে। আশা করি, আমার এ কাজগুলো দর্শক পছন্দ করবেন। রবি কিনাগির ‘ওলটপালট’ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করবেন সোহম। এর আগে মিম সোহমের সঙ্গে ‘ব্ল্যাক’ ছবিতে কাজ করেছেন।

বিদ্যা সিনহা মীম

বিদ্যা সিনহা মীম

এদিকে গত মাসে বিদ্যা সিনহা মীম দেশে আরিয়ান শাহরিয়ারের নির্দেশনায় একটি নতুন বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। খুব শিগগিরই এর প্রচার শুরু হবে। প্রতিবছর ঈদের বিশেষ নাটকে অভিনয় করেন মিম। এবারো কি নতুন নাটকে তাকে দর্শক দেখতে পাবেন ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যাঁ, এবারো ঈদে আমার নাটক থাকছে। তবে এটা কিছুদিন আগে শুটিং করেছি। মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় এ নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান ভাই। চ্যানেল আইয়ে এ নাটকটি ঈদে প্রচার হবে। আর এবারের ঈদের জন্য এনটিভিতে নাচের অনুষ্ঠান করছি। অনুষ্ঠানে আমার ৫টি একক নৃত্য থাকবে। এছাড়া একটা ফ্যাশন হাউজের অনুষ্ঠানে শো স্টপার হিসেবে থাকব আমি। ঈদের অনুষ্ঠানগুলোর শুটিং শেষে আবারো ভারতে রওনা করবেন মিম। সেখানে গিয়ে টানা দুই ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন এই অভিনেত্রী। আর দেশে এ সময় সৈকত নাসিরের পরিচালনায় ‘পাষাণ’ ছবির কাজ করছেন তিনি। দুটি গানের কাজ শেষ হলেই এ ছবির শুটিংয়ের সমাপ্তি ঘটবে বলে জানিয়েছেন। ছবিটিতে কলকাতার অভিনেতা ওমের বিপরীতে অভিনয় করছেন এ অভিনেত্রী।

বিদ্যা সিনহা মীম

বিদ্যা সিনহা মীম

এছাড়া নতুন বছরের শুরুতে বিদ্যা সিনহা মীম জনপ্রিয় পরিচালক মনতাজুর রহমান আকবরের ছবিতে কাজ শুরু করেন। গত ফেব্রুয়ারি মাস থেকে সাভারে অভিনেতা ডিপজলের বাড়িতে নতুন এ ছবির কাজ শুরু হয়। ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটিতে মৌসুমীর ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন মিম। এতে তার বিপরীতে কাজ করছেন বাপ্পি চৌধুরী। এর আগে বাপ্পি মিমের বিপরীতে ‘সুইটহার্ট’ ও ‘আমি তোমার হতে চাই’ ছবিতে কাজ করেছেন। এসব কাজের বাইরে তিনি তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবির কাজও করছেন। এ ছবিতেও বাপ্পির বিপরীতে অভিনয় করছেন তিনি। ছবিটির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। মিম বলেন, এ ছবির গানের কাজে এ মাসে ঢাকার বাইরে যাবার কথা রয়েছে। খুব শিগগিরই ছবিটির বাকি কাজ শেষ করার কথা রয়েছে। এ ছবিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে আমাকে অভিনয় করতে দেখা যাবে।

গ্লিটজ2 weeks ago

সিনেমার প্রচারণায় ক্রিকেট ম্যাচ!

অপু বিশ্বাসের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
ঢালিউড1 week ago

অপু বিশ্বাসের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

গ্লিটজ2 weeks ago

এবার শিল্পী সমিতির নির্বাচনে শাকিব খান-ডিএ তায়েব প্যানেল!

অন্যান্য2 weeks ago

সাংবাদিক নয়, ইউটিউবার ভেবে ক্ষিপ্ত হন শাকিব খান

টালিউডের বিচ্ছেদ হওয়া যত নায়িকারা! ৫ নম্বরটা জানলে অবাক হবেন!
ঘটনা রটনা2 weeks ago

টালিউডের বিচ্ছেদ হওয়া যত নায়িকারা! ৫ নম্বরটা জানলে অবাক হবেন!

ইয়োগা
স্বাস্থ্য2 weeks ago

ইয়োগা বিষয়ে যে ৮টি তথ্য কেউ দেবে না আপনাকে

সুস্থ থাকতে চাইলে তাড়াতাড়ি বিয়ে করুন
সম্পর্ক2 weeks ago

সুস্থ থাকতে চাইলে তাড়াতাড়ি বিয়ে করুন

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
সম্পর্ক2 weeks ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

নিকুল কুমার মণ্ডল
গ্লিটজ1 week ago

তিন ছবি আমার জীবন বদলে দিয়েছে :নিকুল কুমার মণ্ডল

শাকিব খান
ঢালিউড2 weeks ago

গুঞ্জন নয়, এবার সত্যি নির্বাচন করছেন শাকিব খান

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম