fbpx
Connect with us

রূপালী আলো

বিস্ময় ও আক্ষেপ প্রকাশ করলেন মৌসুমী

Published

on

মৌসুমী

বিস্ময় ও আক্ষেপ প্রকাশ করলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। আর এমনটা তিনি প্রকাশ করলেন গেল কয়েকদিনে চলচ্চিত্রাঙ্গনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির নীরবতা নিয়ে। বিশেষ করে পরিচালক সমিতির একজন নেতা কর্তৃক শিল্পীদের ইমেজ ক্ষুণ্ন হওয়ার মতো কথাবার্তা বলার বিষয়টি নিয়ে শিল্পী সমিতির নতুন কমিটি কেন প্রতিবাদ না করায় বেশি বিস্মিত হয়েছেন এ অভিনেত্রী।

মৌসুমী

মৌসুমী

এ প্রসঙ্গে আক্ষেপের সুরে মৌসুমী বলেন, এই নবনির্বাচিত কমিটির সামনে দিয়েই সিনিয়র ও জুনিয়র বিভিন্ন শিল্পীকে নিয়ে পরিচালকরা উল্টা-পাল্টা কথা বললেন। কিন্তু এ নিয়ে কিছু বলার ব্যাপারে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির কোনো ভূমিকা দেখতে পাইনি আমি। বিশেষ করে রাজ্জাক ভাই, আলমগীর ভাই, শাকিব খান, বাপ্পারাজসহ বেশ কয়েকজনকে নিয়ে কথা বলার পর শিল্পী সমিতির ভূমিকা থাকা উচিত ছিল। কাল তো আমাকে নিয়েও কথা বলতে পারে। এই সম্মানবোধ না পেলে ওখানে গিয়ে কাজ করেও লাভ নেই। গতকাল দুপুরে এমন আক্ষেপ ও বিস্ময়মাখা কথাগুলো বলছিলেন চলচ্চিত্রের গুণী এ অভিনেত্রী। তিনি আরো বলেন, একজন শিল্পী চাইলেই ১০টা সিনেমা হল বানাতে পারবেন না। তবে একটা শিল্পী সমিতি চাইলে চলচ্চিত্রের উন্নয়নে ছোট ছোট স্বার্থ রক্ষা করতে পারবে। এজন্যই তো এটাকে একটা পারিবারিক সংগঠন বলা হয়। শিল্পীদের সমস্যাগুলো নিয়ে বলার জায়গা বা আলোচনা করার জন্যই তো মূলত এই সংগঠন। যেমন রাজ্জাক সাহেব কেন অভিযোগ করতে যাবেন? তিনি যাবার আগেই তো শিল্পী সমিতি থেকে এর সমাধান চাওয়া উচিত ছিল।

মৌসুমী

মৌসুমী

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির সদস্যরা যে ভুল করেছেন তা নিয়েও বিস্ময় এবং আক্ষেপ প্রকাশ করেছেন মৌসুমী। গত শনিবার দুপুরের পর রাজধানীর ধানমন্ডিস্থ ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এ সময় ফারুক, কবরী, রোজিনা, অঞ্জনার সঙ্গে মিশা সওদাগর, জায়েদ খান, পপি, রিয়াজসহ শিল্পী সমিতির নবনির্বাচিত অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। নবনির্বাচিত ওই কমিটি যে ব্যানার নিয়ে শ্রদ্ধা নিবেদন করতে গিয়েছিল তাতে বঙ্গবন্ধুর নামটি ভুল বানানে লেখা ছিল। এতে বঙ্গবন্ধুর নাম লেখা ছিল ‘শেখ মুজিবর রহমান’ বানানে। বিষয়টি তার কাছে খুব খারাপ লেগেছে বলে জানান মৌসুমী।

মৌসুমী বলেন, এমন একটা ভুল করার পর প্রকাশ্যে তারা সরি বলেননি। নবনির্বাচিত শিল্পী সমিতির পক্ষ থেকে এমনটি আশা করা যায় না। ফুল দেয়ার সময় অনেক সিনিয়র শিল্পীও ছিলেন। তারা কেউই বিষয়টি আমলে নেননি। শেখ মুজিবুর রহমানের নামের বানান কি কেউই জানেন না! কাউকে কি কখনো এই নামের বানান খাতায় লিখতে হয়নি। এটাকে কেউই আমলে কেন নিচ্ছেন না? এর জন্য পুরো শিল্পী সমাজের বদনাম হচ্ছে আজ। তাদের এই ভুলের জন্য আমরা বকা খাবো কেন! তাদের জন্য কি আমরা সরি বলবো? তারা কি এটাকে ভুলই মনে করছেন না? এতগুলো মানুষ কেউই বঙ্গবন্ধুর নামের বানান দেখলেন না। এটা কোনো কথা ! আর না দেখলেও তো এ ঘটনার পর প্রথমেই প্রকাশ্যে এজন্য শিল্পী সমিতির সরি বলা উচিত।

গ্লিটজ2 weeks ago

সিনেমার প্রচারণায় ক্রিকেট ম্যাচ!

অপু বিশ্বাসের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)
ঢালিউড1 week ago

অপু বিশ্বাসের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

গ্লিটজ2 weeks ago

এবার শিল্পী সমিতির নির্বাচনে শাকিব খান-ডিএ তায়েব প্যানেল!

অন্যান্য2 weeks ago

সাংবাদিক নয়, ইউটিউবার ভেবে ক্ষিপ্ত হন শাকিব খান

টালিউডের বিচ্ছেদ হওয়া যত নায়িকারা! ৫ নম্বরটা জানলে অবাক হবেন!
ঘটনা রটনা2 weeks ago

টালিউডের বিচ্ছেদ হওয়া যত নায়িকারা! ৫ নম্বরটা জানলে অবাক হবেন!

ইয়োগা
স্বাস্থ্য2 weeks ago

ইয়োগা বিষয়ে যে ৮টি তথ্য কেউ দেবে না আপনাকে

সুস্থ থাকতে চাইলে তাড়াতাড়ি বিয়ে করুন
সম্পর্ক2 weeks ago

সুস্থ থাকতে চাইলে তাড়াতাড়ি বিয়ে করুন

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
সম্পর্ক2 weeks ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

নিকুল কুমার মণ্ডল
গ্লিটজ1 week ago

তিন ছবি আমার জীবন বদলে দিয়েছে :নিকুল কুমার মণ্ডল

শাকিব খান
ঢালিউড2 weeks ago

গুঞ্জন নয়, এবার সত্যি নির্বাচন করছেন শাকিব খান

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম