Connect with us

অন্যান্য

চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে যা ভাবছেন দেশসেরা তারকারা

Published

on

চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে যা ভাবছেন দেশসেরা তারকারা

চলছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭-এর খেলা। নিউজিল্যান্ডের বিপক্ষে রূপকথার জয় পেয়েছে বাংলাদেশ। এরপর ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ম্যাচে অসিদের হারে আইসিসির কোনো টুর্নামেন্টে প্রথমবার সেমিফাইনাল খেলার ইতিহাস লিখল বাংলাদেশ। সারা বাংলার ক্রিকেটপ্রেমীদের মতো শোবিজ তারকারাও বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত। বাংলাদেশ দলের প্রতি তারকাদের প্রত্যাশা নিয়ে আজকের আয়োজন

সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী

সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী

সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী

বাংলাদেশ-নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে আমি তো শুরুর দিকে খুবই হতাশ হয়ে পড়েছিলাম। ভেবেছিলাম জেতা আর সম্ভব না। কিন্তু এরপর সাকিব আল হাসান আর মাহমুদ উল্লাহ রিয়াদ যা করে দেখাল! এমন টান টান খেলা অনেক দিন পর দেখেছি। আমরা এখন অনেক শক্তিশালী দল এটা আর ব্যাখ্যা করার প্রয়োজন নেই। আমরাই এবার আইসিসি চ্যাম্পিয়ন ট্রফি জিতব।

অপু বিশ্বাস, অভিনেত্রী

অপু বিশ্বাস, অভিনেত্রী

অপু বিশ্বাস, অভিনেত্রী

প্রথমবার আইসিসির কোনো বৈশ্বিক আসরে সেমিফাইনাল নিশ্চিত হয়েছে-এটা ভাবতেই অন্য রকম আনন্দ লাগছে। এবার আমরাই কাপ জিতব। কারণ বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলায় আত্মবিশ্বাস বহুগুণে বেড়ে গেছে।

কণা, কণ্ঠশিল্পী

কণা, কণ্ঠশিল্পী

কণা, কণ্ঠশিল্পী

বাংলাদেশের খেলার সময় রেকর্ডিংসহ যাবতীয় কাজ থেকে নিজেকে বিরত রাখি। বাংলাদেশ ক্রিকেটের এতটাই পাগল ভক্ত আমি। যা হোক, বাংলাদেশ প্রথমবারের মতো বড় কোনো টুর্নামেন্টে সেমিফাইনাল খেলছে, যা আমাদের জন্য অনেক গর্বের। মজার বিষয় হচ্ছে, বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলার দিন আমি আব্বুকে বলেছিলাম আজ সাকিব আল হাসান কিছু একটা করে দেখাবে। সত্যিই তাই হয়েছে। আমার বিশ্বাস বাংলাদেশ এই টুনামেন্টে অনেক ভালো করবে। তবে আমি সেমিফাইনালে ভারতকে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে চাই না। তার মানে এই না, ভারতকে বাংলাদেশ সমীহ করে। কারণ ভারতকে কিন্তু আমরা একাধিক ম্যাচসহ সিরিজও হারিয়েছি। আমি চিন্তা করে দেখেছি, বি-গ্রুপের চার দলের মধ্যে ভারতকে বাদ দিলে অন্য দলের সঙ্গে বাংলাদেশের বিজয়টা এতটা কঠিন হবে না। এককথায় বাংলাদেশ কিছু একটা করতে যাচ্ছে! এখন সেই অপেক্ষায় ষোল কোটি প্রাণের বাংলাদেশ।

শফিক তুহিন, গায়ক ও সংগীত পরিচালক

শফিক তুহিন, গায়ক ও সংগীত পরিচালক

শফিক তুহিন, গায়ক ও সংগীত পরিচালক

নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক বিজয়ে আমরা এখন এক অনন্য গৌরবে গৌরবান্বিত বোধ করছি। এককথায় এ বিজয় বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের এক গৌরব উজ্জ্বল অধ্যায়। আর ব্যক্তিগতভাবে আমি বাংলাদেশ দল নিয়ে এখন অনেক বেশি আশাবাদী। আমার বিশ্বাস, সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ফাইনালে উঠবে টাইগার বাহিনী। আর সেমিফাইনালে আমরা আফ্রিকাকে হারাবই হারাব। ফাইনালে কী হবে সেই স্বপ্নের কথা এখনই শোনাতে চাই না!

ফেরদৌস, চিত্রনায়ক

ফেরদৌস, চিত্রনায়ক

ফেরদৌস, চিত্রনায়ক

নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের বিজয় অসাধারণ একটি অনুভূতি। এটা ভাষায় বোঝানো মুশকিল। খেলা শুরুতে হতাশ হলেও এর পরে তো মুগ্ধ হয়ে খেলাটা দেখেছি। আমার কাছে মনে হয়েছে এ যাবৎকালে যতগুলো খেলা দেখেছি তার মধ্যে এটা সেরা। এ খেলাটি দেখে ঐতিহাসিক খেলার সাক্ষী হয়ে গেলাম। অসিদের হারের মধ্য দিয়ে বাংলাদেশের সেমিফাইনাল নিশ্চিত হয়েছে। তাই টাইগারদের জন্য শুভেচ্ছা, শুভকামনা রইল।

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া, অভিনেত্রী

নুসরাত ফারিয়া, অভিনেত্রী

শুক্রবার সিনেমা দেখতে হলে গিয়েছিলাম। সেখানে গিয়ে খুব কম সময়ই সিনেমা দেখেছি। অনলাইনে ক্রিকেট বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলা দেখেছি। শুধু আমি একা নয়, হলের সব দর্শক সিনেমা কম দেখে অনলাইনে খেলা দেখছিল। নিউজিল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ জিতেছে। পুরো বিষয়টি অবশ্যই এক্সাইটিং। আমরা এখন সেমিফাইনাল খেলব। আশা করছি, সেমিফাইনাল ম্যাচটিও বাংলাদেশের দামাল ছেলেরা দুর্দান্ত খেলবে।

ন্যান্সি, কণ্ঠশিল্পী

ন্যান্সি, কণ্ঠশিল্পী

ন্যান্সি, কণ্ঠশিল্পী

কোনো সন্দেহ নেই, বাংলাদেশ দল এখন অনেক শক্তিশালী একটা দল। সবার সঙ্গে আমরা এখন জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামি। বর্তমানে ক্রিকেট বিশ্বের বড় বড় দলগুলোকে নিয়মিত হারাচ্ছি। বিশেষ করে বিগত দুই-তিন বছর ধরে ধারাবাহিকভাবে টাইগার বাহিনী এই পারফরম্যান্স করে আসছে। তাই আত্মবিশ্বাসের সঙ্গে আমরা সেমিফাইনালে জয় ছিনিয়ে আনব। প্রতিপক্ষ যে বা যারাই হোক। আর আমার কেন জানি মনে হচ্ছে, বাংলাদেশ শুধু ফাইনালে উঠবেই না বরং জিতবেই। এটাও সত্যি যে, বর্তমানে বাংলাদেশ পরিণত দল হিসেবে প্রতিষ্ঠার পেছনে অধিনায়ক মাশরাফির কৃতিত্ব অবশ্য অনস্বীকার্য। শুভ কামনা মাশরাফি, শুভ কামনা বাংলাদেশ।

নিলয়, অভিনেতা

নিলয়, অভিনেতা

নিলয়, অভিনেতা

প্রথমবারের মতো বাংলাদেশ সেমিফাইনালে। এটি আমাদের জন্য অনেক আনন্দের। ঈদের কাজের জন্য খেলা নিয়মিত দেখা হচ্ছে না। কিন্তু খেলা সম্পর্কে নিয়মিত খোঁজ-খবর রাখছি। আমি বাংলাদেশের দলের বাইরে অস্ট্রেলিয়া দলকে সমর্থন করি। কিন্তু বাংলাদেশের জন্য অস্ট্রেলিয়া-ইংল্যান্ড মা্যাচে আমি ইংল্যান্ডকে সমর্থন করেছি। বাংলাদেশ এরই মধ্যে যে চমক দেখিয়েছি তা সত্যিই বিস্ময়কর ব্যাপার। সেমিফাইনালেও বাংলাদেশ ভালো কিছু করবে এটা প্রত্যাশা করছি। সবশেষে বলতে চাই জিতলেও বাংলাদেশ। হারলেও টাইগারদের সমর্থন করে যাব। শুধুই বাংলাদেশকে ভালোবাসি।

মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত, অভিনেত্রী

মিষ্টি জান্নাত, অভিনেত্রী

বাংলাদেশের খেলা হলেই শত ব্যস্ততার মাঝেও খেলা দেখি। আর বাংলাদেশে হলে আমি মাঠে গিয়েই খেলা দেখি। বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচটি আমার কাছে স্মরণীয় খেলা। নতুন করে সাকিব-মাহমুদ উল্লাহর ফ্যান হয়ে গেলাম। সেই সঙ্গে বাংলাদেশ প্রথম আইসিসির কোন টুর্নামেন্টে সেমিফাইনালে উত্তীর্ণ হয়েছে। দলের জন্য শুভকামনা রইল।

জয় শাহরিয়ার, গায়ক ও সংগীত পরিচালক

জয় শাহরিয়ার, গায়ক ও সংগীত পরিচালক

জয় শাহরিয়ার, গায়ক ও সংগীত পরিচালক

চ্যাম্পিয়ন ট্রপির প্রথম খেলার দিন (বাংলাদেশ-ইংল্যান্ড) আমি একটা স্ট্যাটাস দিয়েছিলাম। সেখানে লিখেছিলাম, ফাইনালে ইংল্যান্ডকে হারাবে বাংলাদেশ। আমার এমন স্ট্যাটাসে অনেকে বিরূপ মন্তব্য করেছিলেন। এখন অনেকেই বাংলাদেশ ঐতিহাসিক বিজয়ে আমার কথার মর্মবাণী অনুধাবন করতে পারছেন। বেশি কথা নয়, বাংলাদেশ ফাইনালে উঠবে এবং ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ট্রপি জিতবো, জিতবোই।

Facebook

(ভিডিও)
অন্যান্য1 month ago

আলোচনায় ‘রস’ (ভিডিও)

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা5 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য5 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড5 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য5 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও6 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা7 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত8 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত8 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার9 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম