Connect with us

রূপালী আলো

নতুন খবর আছে ববির

Published

on

ববি

অনেকদিন ধরে চিত্রনায়িকা ববির নতুন কোনো খবর নেই। তবে শিগগিরই নতুন খবর নিয়ে হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী। চলতি সপ্তাহে ভারত থেকে ঢাকা ফিরেছেন ববি।জানালেন ঈদের পর তার অভিনীত এবং প্রযোজিত ‘বিজলী’ ছবিটি মুক্তি পাবে। এছাড়া নতুন আরো দুটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি।

ববি আরো বলেন, কয়েকদিন হলো মুম্বই থেকে দেশে ফিরেছি। সেখানে ‘বিজলী’ ছবির ডাবিংয়ের কাজ শেষ করলাম। বর্তমানে মুম্বইয়ে সম্পাদনার কাজ চলছে। আমাকে কয়েকদিন পর আবারো যেতে হবে। যেহেতু এ ছবির প্রযোজক আমি তাই সবকিছু আমাকেই দেখভাল করতে হচ্ছে। আর এ ছবিটি হবে দর্শকের জন্য বড় চমক। গত বছরের মাঝামাঝি সময়ে শুরু হয় ‘বিজলী’ ছবির কাজ। এটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিতে বিজলী চরিত্রের নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। ছবির চিত্রনাট্য লিখেছেন ভারতের পেলে ভট্টাচার্য। আর ছবিতে তার বিপরীতে প্রথমবার দেখা যাবে ভারতীয় মডেল ও অভিনেতা রণবীরকে।

ছবিতে নতুন নায়কের বিপরীতে কাজ কেমন হলো জানতে চাইলে ববি বলেন, বেশ ভালো অভিনয় করেছেন রণবীর। ‘বিজলী’ হবে বাংলাদেশের প্রথম সুপারহিরো ছবি। এ ধরনের সায়েন্স ফিকশন ছবি বাংলাদেশে এই প্রথম। তাই বেশ বড় ধরনের প্রস্তুতি নিতে হয়েছে ছবিটির জন্য। ছবির বাজেটও অনেক। ভালো একটি কাজ হয়েছে। এ ছবির পর যৌথ প্রযোজনার নতুন দুই ছবিতে ববিকে অভিনয় করতে দেখা যাবে। তবে এ বিষয়ে তিনি পুরোটা এখনই বলতে চান না। অনুষ্ঠানের মাধ্যমে ঘটা করেই সবাইকে জানাতে চান তার নতুন কাজের খবর। অবশ্য এটুকু বলেন, খুব শিগগিরই যৌথ প্রযোজনার ছবিতে কাজ করতে যাচ্ছি। ছবির শুটিং হবে ইউরোপে। এমনকি ঈদের আগেও ছবির কাজ শুরু হয়ে যেতে পারে। আমি বর্তমানে সে ছবিরই প্রস্তুতি নিচ্ছি। একটি ছবিতে আমার বিপরীতে থাকবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। ভারতের শ্রী ভেঙ্কটেশের প্রোডাকশন থেকে এ ছবির প্রস্তাব পেয়েছি। এরই মধ্যে তাদের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। রোমান্টিক-অ্যাকশন কাহিনী থাকছে নতুন একটি ছবির গল্পে। জিৎ এর সঙ্গে ছবিটার বাইরে আর একটি ছবির হিরো এখনও ফাইনাল হয়নি। আশা করি, আমার নতুন কাজগুলো দর্শক পছন্দ করবে। এদিকে ববি আরো একটি ছবির কাজ প্রায় শেষ করেছেন। এটি সরকারি অনুদানের ছবি। নাম ‘বৃদ্ধাশ্রম’।

২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবির বিষয়ে জানতে চাইলে ববি বলেন, অনুদানের ছবিতে এ প্রথম অভিনয় করলাম। ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। কিন্তু তিনি বর্তমানে অসুস্থ। আমরা ছবির প্রায় সব কাজই শেষ করেছি। ‘বৃদ্ধাশ্রম’-এর কাহিনী বিন্যাস ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। অনেক আবেগপ্রবণ হওয়ার মতো গল্প এটি। সামনে গানের শুটিং শেষ হলেই ছবির ক্যামেরা ক্লোজ হবে। এতে একজন সমাজকর্মীর চরিত্রে অভিনয় করেছি আমি। বৃদ্ধাশ্রমে শুটিং করতে গিয়ে খুব খারাপ লেগেছিল। সেখানে এত কষ্ট করে মা, বাবারা থাকেন তা নিজের চোখে না দেখলে বিশ্বাস হতো না। সেখানে শুটিং করতে গিয়েই আমার এ উপলব্ধিটা পোক্ত হয়েছে যে, কোনো বাবা-মায়ের ঠিকানা যেন না হয় বৃদ্ধাশ্রম। ছবিটিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। তিনি একজন সমাজসেবকের চরিত্রে অভিনয় করেছেন। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

উল্লেখ্য, ইফতেখার চৌধুরীর ‘খোঁজ: দ্য সার্চ’ ছবির ক্যাপ্টেন ববি চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ২০১০ সালে চলচ্চিত্রে অভিষেক হয় ববির। এরপর ‘দেহরক্ষী’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’, ‘রাজত্ব’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘অ্যাকশন জেসমিন’-এর মতো চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন। সামনে আবারো নতুনভাবে দর্শকের সামনে আসছেন এই অভিনেত্রী। আর ভালো কাজ দিয়েই দর্শকের হৃদয়ে টিকে থাকতে চান তিনি।

Facebook

(ভিডিও)
অন্যান্য1 month ago

আলোচনায় ‘রস’ (ভিডিও)

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা5 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য5 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড5 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য5 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও6 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা7 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত8 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত8 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার9 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম