Connect with us

রূপালী আলো

মিষ্টি মেয়ে, ব্যস্ত মেয়ে- মাহিয়া মাহি

Published

on

মাহিয়া মাহি

বর্তমানে মাহিয়া মাহি ঈদের ছুটিতে রয়েছেন। সিলেটের শ্বশুরবাড়ি ঈদ উদযাপন করেছেন তিনি। স্বামী অপু ও আত্মীয়স্বজনদের সঙ্গে দারুণ সময় কাটছে তার। আরও কয়েকটা দিন ছুটিতে থাকবেন। এরপর যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে অভিনয় করছেন তিনি।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

গত সপ্তাহে লন্ডনে ‘তুই শুধু আমার’ ছবির শুটিং হয়েছে। এ প্রসঙ্গে মাহি বলেন, ‘কয়েক দিন আগে লন্ডনে যখন সন্ত্রাসী হামলা হয়, তখন আমরা শুটিং নিয়েই ব্যস্ত ছিলাম। কারণ, ঘটনাস্থল থেকে ঘণ্টাখানেকের দূরত্ব ব্রুনেল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আমাদের শুটিং চলছিল। তবে আমরা ঘটনা তেমন টের পাইনি। এর আগেও আমি একবার লন্ডনে এসেছিলাম। কিন্তু এবার শুটিং করতে গিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। লন্ডন হামলার পরে এখানকার চারপাশের মানুষগুলোর মধ্যে অনেক পরিবর্তন এসেছে। তবে আমরা বেশ মজা করেই শুটিং করেছি।’

‘তুই শুধু আমার’ ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরও অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি ও অনন্য মামুন।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

কিছুদিনের মধ্যেই ভারত ও বাংলাদেশের লোকেশনে এ ছবির বাকি অংশের শুটিং হবে। এ ছবিতে কী ধরনের চরিত্রে অভিনয় করছেন, তা জানতে চাইলে মাহি বলেন, ‘বেশ ঝলমলে একটা মেয়ের চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে শুধু সোহম নন, ওম এবং আমান ভাইও অভিনয় করছেন। তার মানে একটি ধনাঢ্য পরিবারের মেয়ের প্রেমে তিন যুবক হাবুডুবু খাচ্ছেন। এ ছবিতে অনেক ফানও রয়েছে। আগামী ঈদুল আজহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হয়েছে।’

এদিকে মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি মুক্তির মিছিলে রয়েছে। এটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। এ প্রসঙ্গে মাহি বলেন, ‘অক্টোবরের প্রথম সপ্তাহে ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছি। এর আগেও দর্শক শুভর বিপরীতে আমাকে পর্দায় দেখেছেন। তবে এ ছবির গল্পটি ভিন্ন। আমি কাজটি বেশ উপোভোগ করেছি।’

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। আগামী ৬ অক্টোবর দেশব্যাপী এবং ২০ অক্টোবর বিশ্বের বিভিন্ন দেশে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে পরিচালক জানান, ছবিটি বিদেশের মাটিতে প্রথম মুক্তি পাবে কানাডার চারটি শহরে। এরপর যুক্তরাষ্ট্রের ৬টি শহরে, সংযুক্ত আরব আমিরাতের ৬টি শহর দুবাই, আবুধাবী, শারজাহ, আজমান, র‌্যাক ও ফুজাইরাহ; ওমানের ৫টি শহর এবং কাতারের দোহায় ছবিটি মুক্তি পাবে। অর্থাৎ বিশ্বের প্রায় ২৫টি প্রেক্ষাগৃহে একযোগে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি চলবে। এ ছাড়া অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই, ইন্দোনেশিয়া, ভারতসহ অন্যান্য দেশেও ছবিটি ধাপে ধাপে মুক্তি দেওয়া হবে।

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার। তারকা নির্ভর এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশি কোনো ছবিতে গান গেয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী অরিজিৎ সিং। এছাড়া বাংলাদেশি কোন ছবিতে প্রথমবার পুলিশের সোয়াট এবং বোম্ব ডিসপোজাল টিমের সদস্যরা অভিনয় করেছেন। ছবিটির অন্যান্য চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, আফজাল হোসেন, হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, নওশাবা প্রমুখ।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

বর্তমানে মাহি অভিনীত বেশকিছু ছবির কাজ শেষ পর্যায়ে। এরমধ্যে রয়েছে ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘হারজিৎ’ ও ‘পবিত্র ভালোবাসা’। এছাড়া মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ নামের একটি ছবিতে অভিনয় করেন মাহি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির কাজও শেষ পর্যায়ে রয়েছে। আর গত ২৯ এপ্রিল ‘অবতার’ নামে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। এ ছবিতে মাহির বিপরীতে নবাগত নায়ক রুশোকে দেখতে পাবেন দর্শক। ছবিটি পরিচালনা করবেন মাহমুদ হাসান শিকদার।

প্রায়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। মেহের আফরোজ শাওনের পরিচালনায় ছবিটি গত বছর মুক্তি পায়। আবারও শাওনের পরিচালনায় অভিনয় করবেন মাহি। ছবির নাম ‘নক্ষত্রের রাত’। এই ছবিটিও নির্মিত হচ্ছে হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ছবিতে আরও অভিনয় করবেন চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘ফেয়ার হ্যান্ডসাম’ বিজয়ী বাঁধন, মিশা সওদাগরসহ অনেকে। বর্তমানে ছবির প্রি-প্রডাকশনের কাজ চলছে।

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’ ছবি দিয়ে ঢালিউডে মাহিয়া মাহির অভিষেক ঘটে। অনেকেই তাকে ডিজিটাল ছবির প্রথম নায়িকা বলে মনে করেন। ‘ভালোবাসার রঙ’ ছবিতে তার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। প্রথম ছবিতেই মাহি তার গ্ল্যামারাস উপস্থিতি ও অভিনয় দিয়ে দর্শকের মন কেড়ে নেন। অন্যদিকে রূপলি পর্দায় মাহির প্রাণবন্ত হাসির মাঝে অনেকেই চলচ্চিত্রের আরেক মিষ্টি নায়িকা কবরীর হাসির সাদৃশ্য খুঁজে পান। সেই হাসির সূত্রধরেই হয়তোবা জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক সাধের ময়না’ চলচ্চিত্রে ময়না চরিত্রে অভিনয় করে দর্শকের হৃদয় জয় করেন মাহি।

‘ভালোবাসার রঙ’ ছবির পর মাহি ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘পোড়ামন’, ‘অগি্ন’, ‘দেশা : দ্য লিডার’, ‘দোবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘রোমিও জুলিয়েট’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

Facebook

(ভিডিও)
অন্যান্য1 month ago

আলোচনায় ‘রস’ (ভিডিও)

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা5 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য5 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড5 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য5 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও7 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা7 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত8 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত8 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার9 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম