Connect with us

ঢালিউড

কেন শাকিব খানের ফ্যান পেজ থেকে দ্বন্দ্ব মীমাংসার খবর মুছে দেওয়া হল

Published

on

শাকিব খান

গতকাল রাতে হঠাৎ ফেসবুক গরম। এক কাতারে দাঁড়িয়েছেন সুপারষ্টার শাকিব খান ও বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। শোনা গেছে চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক অভিনেতা ফারুকের উত্তরার বাসায় হঠাৎ শাকিব খান গিয়ে অতীতের বিষয়ে দুঃখ প্রকাশ করেন। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক আমজাদ হোসেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক আরশাদ আদনান, নৃত্য পরিচালক মাসুম বাবুলসহ অনেকে।

শাকিবের সঙ্গে দ্বন্দ্ব মিটে যাওয়ার প্রমাণ স্বরুপ সবাই একসঙ্গে দাঁড়িয়ে ছবি তুলে সেটা ফেসবুকে পোষ্ট করা হয়। এরপর থেকে প্রায় সমস্ত গণমাধ্যম খবরটি ফলাও করে প্রকাশ করে। যার মুল বিষয় ছিল ‘এবার চলচ্চিত্রে বইবে সুবাতাস কিংবা মেঘ কেটে গেছে চলচ্চিত্রের আকাশের।’ খবরটি শাকিব খানও তার ফ্যান পেইজে শেয়ার দেন। এবং তিনি লিখেন, নি‌জে‌দের ম‌ধ্যে ঝা‌মেলা রে‌খে কো‌নো লাভ নেই। দিন শে‌ষে আমরা একই প‌রিবা‌রের সদস্য। এটা রাতের ঘটনা।

কিন্তু আজ হঠাৎ শাকিব খানের ফ্যান পেইজ থেকে সেই খবর এবং লেখা মুছে ফেলা হয়েছে। কারণ কি? এই বিষয়ে জানতে ফোন দেওয়া হয়েছিল শাকিব খানকে। কিন্তু তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। খবর পাওয়া যায় শাকিব খান বিকেল ৪টায় এফডিসি যাবেন। সেখানে তিনি চলচ্চিত্র পরিবারের ১৮ সংগঠনের সঙ্গে বসবেন। কিন্তু গতকাল সন্ধ্যা ৬টা ৩০ মিনিট তিনি এফডিসি যাননি। তাহলে কি আবার দুর্যোগ? আবার চলচ্চিত্রের আকাশে কালো মেঘ দেখা দিল?

শাকিব খান

শাকিব খান

এর আগে পরিচালক সমিতির নেতা বদিউল আলম খোকন বলেন, শাকিব খানের ক্ষমা চাওয়ার বিষয়টি ব্যক্তিগতভাবে মেনে নিলেও চলচ্চিত্র পরিবারভুক্ত ১৮টি সংগঠনের সঙ্গে যে ঝামেলা আছে, ফারুক ভাই তা মিটানোর উপদেশ দিয়েছেন শাকিব খানকে। শাকিব খানও ফারুক ভাইয়ের উপদেশ মেনে নেওয়ার কথা বলেছেন। আজ বিকেল চারটায় এফডিসিতে সব সংগঠনের সঙ্গে বসবেন। দুঃখ প্রকাশ করে সবার সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলবেন বলেছেন তিনি।

ফারুক সম্পর্কে বিরূপ মন্তব্য করায় গত ২৩ জুন এফডিসিতে এক সংবাদ সম্মেলন করে চলচ্চিত্র পরিবার শাকিব খানকে অবাঞ্ছিত ঘোষণা করে। পরে চলচ্চিত্র পরিবার অধিভুক্ত সংগঠনের কর্মীদের শাকিব খানের সঙ্গে কাজ না করার ব্যাপারে সিদ্ধান্ত হয়।

শাকিব খান

শাকিব খান

এরপর সম্প্রতি গুজব রটে নিষিদ্ধ বা যাদের সঙ্গে চলচ্চিত্র পরিবারের দ্বন্দ্ব সেই সব শিল্পী ও প্রতিষ্ঠান নিয়ে নতুন একটি সংগঠন করতে যাচ্ছেন শাকিব খান। আর এতে চলচ্চিত্রের নামীদামি মানুষই থাকছেন। সেই তালিকায় নাম শোন গেছে প্রযোজক আবদুল আজিজ, পরিচালক কাজী হায়াৎ, অভিনেতা দম্পতি মৌসুমী ও ওমর সানীসহ অনেকের।

কাজী হায়াৎ স্পষ্ট করে বলেছেনও, চলচ্চিত্র পরিবারের বহিষ্কারের সংস্কৃতির বিপরীতে আমরা জোট করছি। চলচ্চিত্র পরিবার মূলত যাদের বহিষ্কার করেছেন, শিল্পী সমিতি যাদের সদস্য পদ স্থগিত করেছেন তারাই থাকছেন জোটে। শাকিব ছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রি আছে এখন? তাহলে তাকে বহিষ্কার করে দিলে আর ফিল্ম থাকলো? শাকিব রাগ করে ফিল্ম ছাড়লে ফিল্ম ইন্ডাস্ট্রি ক্লোজ হয়ে যাবে। হলমালিকরা হল বন্ধ করে বাড়ি চলে যাবে।

শাকিব খান

শাকিব খান

এখন প্রশ্ন উঠেছে যেহেতু শাকিব খান তার ফ্যান পেজ থেকে দ্বন্দ্ব মিটের খবর মুছে দিয়েছেন, তিনি এফডিসি যাননি, তাহলে কি নতুন সংগঠন হচ্ছে? চলচ্চিত্রের আকাশে আবার কি তাহলে কালো মেঘ দানা বাঁধছে?

Facebook

(ভিডিও)
অন্যান্য1 week ago

আলোচনায় ‘রস’ (ভিডিও)

মাসুমা রহমান নাবিলা (Masuma Rahman Nabila)। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা4 months ago

‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলার বিয়ে ২৬ এপ্রিল

‘মিথ্যে’-র একটি দৃশ্যে সৌমন বোস ও পায়েল দেব (Souman Bose and Payel Deb in Mithye)
অন্যান্য4 months ago

বৃষ্টির রাতে বয়ফ্রেন্ড মানেই রোম্যান্টিক?

Bonny Sengupta and Ritwika Sen (ঋত্বিকা ও বনি। ছবি: ইউটিউব থেকে)
টলিউড4 months ago

বনি-ঋত্বিকার নতুন ছবির গান একদিনেই দু’লক্ষ

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)
অন্যান্য4 months ago

লাভ গেম-এর পর ঝড় তুলেছে ডলির মাইন্ড গেম (ভিডিও)

ভিডিও5 months ago

সেলফির কুফল নিয়ে একটি দেখার মতো ভারতীয় শর্টফিল্ম (ভিডিও)

ঘটনা রটনা6 months ago

ইউটিউবে ঝড় তুলেছে যে ডেন্স (ভিডিও)

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌'কথার কথা' (প্রমো)
সঙ্গীত7 months ago

ওমর সানি এবং তিথির কণ্ঠে মাহফুজ ইমরানের ‌’কথার কথা’ (প্রমো)

সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া
সঙ্গীত7 months ago

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন সালমা কিবরিয়া ও শাদমান কিবরিয়া

মাহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ছবি : ইন্টারনেট
ফিচার8 months ago

এই বলিউড নায়িকা কেন হারিয়ে গেলেন?

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম