Connect with us

ঢালিউড

টাইম নাই বুবলীর

Published

on

বুবলী

ঢালিউডের এ সময়ের চাহিদাসম্পন্ন নায়িকা বুবলী একটানা একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন। চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত সাতটি ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রতিটি ছবি থেকেই তিনি ভালো সাফল্য পেয়েছেন। ব্যবসায়িক সফলতা পাওয়ার কারণে প্রযোজকরাও তার বিষয়ে আগ্রহ দেখিয়েছেন। এবারের ঈদে মুক্তি পাওয়া ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেন বুবলী। ছবিটি এখন পর্যন্ত ভালো ব্যবসা করছে।

বুবলী ছবিটি নিয়ে বলেন, ঈদটা পরিবারসহ বেশ ভালোই কেটেছে। আর ছবির রেসপন্সও ভালো পাচ্ছি। গত কয়েকটি ঈদে ছবি মুক্তির আগে প্রচারের জন্য বেশ সময় পেলেও এবার খুব একটা পাওয়া যায়নি। কারণ ‘ক্যাপ্টেন খান’ ছবির দুটি গানের শুটিং বাকি ছিল। থাইল্যান্ডে গিয়ে টানা আগস্টের মাঝামাঝি পর্যন্ত কাজ করতে হয়েছে। তারপরও ঈদে সিনেমা মুুক্তি উপলক্ষে এশিয়ান টিভিতে গত শুক্রবার একটি অনুষ্ঠানে আমি ও শাকিব খান হাজির হয়েছিলাম।

এদিকে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি বাণিজ্যিক দিক থেকে বেশ সফল হবে বলে মনে করছেন বুবলী। নিজের অভিনীত এ ছবিটি নিয়ে তিনি আরো বলেন, গল্পনির্ভর ছবিতে কাজ করতে বেশ ভালো লাগে আমার। আর ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অ্যাকশন, গান, গল্প সবই রয়েছে। তাই দর্শকও ছবিটি দেখছে। আমি নিজেও ছবিটি সিনেমা হলে গিয়ে দেখব। কি ধরনের চরিত্রে বেশি বেশি কাজ করতে চান জানতে চাইলে বুবলী বলেন, ভালো গল্পের প্রতি দুর্বলতা আমার সবচেয়ে বেশি। ভালো গল্প শুনলে বা এ ধরনের কাজের প্রস্তাব এলে আমি না করব না। আর দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই।

একটি ছবিতে কোন কোন বিষয়গুলো থাকলে ছবি হিট করে বলে মনে করেন জানতে চাইলে বুবলী বলেন, এটা বলা খুব কঠিন। তবে আমার মনে হয় নির্মাতা, গল্প ও শিল্পী- এ তিনটি ভালো থাকলে ছবিটি দর্শক গ্রহণ করেন। যেমন ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স, গল্প বা ভালো শিল্পী সবই পাবেন। নারীপ্রধান গল্পে যদি নিজেকে উপস্থাপন করার সুযোগ থাকে বুবলী তা করতে আগ্রহ প্রকাশ করেছেন। আপনাকে নিয়ে বিভিন্ন সময়ে নানা সমালোচনা শোনা যায়। শাকিব খানকে ঘিরেও প্রতিনিয়ত কথা হয়তো আপনার কানেও আসে। এ বিষয়টিকে কিভাবে দেখেন?

বুবলী বলেন, একটা সময় খুব মন খারাপ হতো। যখন বিভিন্ন গুজব শুনতাম তখন মনে হতো খুব প্রতিবাদ করে সত্যটা বলে দেবো। খারাপ লাগত। তবে যখন আমি গঠনমূলক সমালোচনা শুনি, তখন বিষয়টা বোঝার চেষ্টা করি। সমালোচনা গঠনমূলক আকারে হলে তখন গুরুত্ব সহকারে নিই। যারা গঠনমূলকভাবে আমার কাজের সমালোচনা করে তখন নিজেকে পরিমার্জন করার চেষ্টা করি। এখন গুজবে কান দেয়ার টাইম নাই। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং এবারের ঈদে ‘ক্যাপ্টেন খান’ নামে সাতটি ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। শাপলা মিডিয়ার বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন বুবলী। ‘ক্যাপ্টেন খান’ও একই প্রযোজনা সংস্থার ছবি। সামনে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কি নতুন কোনো ছবিতে কাজ করছেন জানতে চাইলে বুবলী বলেন, হ্যাঁ। তাদের সঙ্গে সামনে আরো একটি কাজ হবে। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির খবর সকলকে জানিয়ে দিব। তবে বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ নিয়েই মেতে থাকতে চাই। এ ছবির রেসপন্স ভালো পাচ্ছি। আগামী সপ্তাহে তা আরও ভালো পাব বলে আশা করছি।

রোদেলা জান্নাত (Rodela Jannat)। ছবি : ফেসবুক
ঢালিউড3 weeks ago

শাকিব খানের নতুন নায়িকা রোদেলা জান্নাত, কে এই রোদেলা : অনুসন্ধানী প্রতিবেদন

রঙ্গন হৃদ্য (Rangan riddo)। ছবি : সংগৃহীত
অন্যান্য3 weeks ago

ভাইরাল রঙ্গন হৃদ্যকে নিয়ে এবার সমালোচনার ঝড়

পূজা চেরি। ছবি : সংগৃহীত
ঢালিউড4 weeks ago

শাকিব খানেও আপত্তি নেই পূজা চেরির

আয়েশা আহমেদ
অন্যান্য2 weeks ago

আয়েশা আহমেদের আবারও আন্তর্জাতিক বিজ্ঞান প্রতিযোগিতায় সাফল্য

শাকিব খানকে পেয়ে যা বললেন নতুন নায়িকা রোদেলা জান্নাত
ঢালিউড3 weeks ago

শাকিব খানকে পেয়ে যা বললেন নতুন নায়িকা রোদেলা জান্নাত

শাকিব খান ও রোদেলা জান্নাত। ছবি : সংগৃহীত
ঘটনা রটনা3 weeks ago

বুবলীর পর এবার সংবাদ পাঠিকা রোদেলা জান্নাতকে নায়িকা বানাচ্ছেন শাকিব খান

পায়েল চক্রবর্তী
টলিউড3 weeks ago

টালিউড অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢালিউড3 weeks ago

এক হচ্ছেন শাকিব খান-নুসরাত ফারিয়া

শিনা চৌহান
অন্যান্য3 weeks ago

শিনা এখন ঢাকায়

অঞ্জু ঘোষ। ছবি : সংগৃহীত
ঢালিউড3 weeks ago

যে কারণে অবশেষে ঢাকায় ফিরলেন চিত্রনায়িকা অঞ্জু ঘোষ

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম