Connect with us

কর্পোরেট কর্নার

ওয়ালটন পণ্য কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

Published

on

চলতি মাসের প্রথম দিন থেকে দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি। পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক।

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। চলতি বছরে এর আগেও দুই দফা চলেছে এই ক্যাম্পেইন। এপ্রিল থেকে জুন পর্যন্ত চলেছে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১ এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত চলেছে সিজন-২। দুটি সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে এই ক্যাম্পেইন। এরই পরিপ্রেক্ষিতে এবার ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু করেছে দেশীয় প্রতিষ্ঠানটি।

কর্তৃপক্ষ জানায়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে প্রতিবার ফ্রিজ, টিভি ও এয়ার কন্ডিশনার কিনে বা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা ফিরতি এসএমএস এ পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাক।

উল্লেখ্য, গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত চালানো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২’ তেও পণ্য কিনে নতুন গাড়ি পেয়েছেন পাঁচজন ক্রেতা। এরা হলেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁও এর গৃহিনী সীমা শীল ও একই জেলার রাঙ্গুনিয়ায় কাপড়ের দোকানি টিশু দাশ, রংপুর জেলার পীরগঞ্জের কৃষক টিটু মিয়া ও নরসিংদীর কৃষক আবু তাহের। এছাড়া হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

এদিকে, ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু, গাজীপুর কোনাবাড়ীর বাবুল, দিনাজপুর জেলার পার্বতীপুরের মাহমুদুল হাসান, গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের সমন্বয়ক রাকিবুল হোসাইন বলেন, সারা দেশে ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে এই ক্যাম্পেইন। এটি অনলাইন বিক্রয়োত্তর সেবা প্রদানের ক্ষেত্রে কাস্টমার ডাটাবেজ তৈরির কাজ অনেক সহজ করে দিয়েছে। ক্যাম্পেইনের ফলে বিক্রিও বেড়েছে ব্যাপক। বিশেষ করে, এবারের কোরবানি ঈদে রেকর্ড পরিমাণ ফ্রিজ বিক্রিতে ব্যাপক অবদান রেখেছে ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন। এর প্রতি গ্রাহকদের ব্যাপক আগ্রহের কথা বিবেচনা করেই শুরু করা হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন থ্রি। পূর্বের দুটির মতো ক্যাম্পেইনের এবারের সিজনও ব্যাপক সফল হবে বলেই আশাবাদী তিনি।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, ওয়ালটন শোরুম থেকে পণ্য কেনার পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিচ্ছেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হয়। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে কাঙ্খিত সেবা নিতে পারবেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন।

উল্লেখ্য, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন করপোরেশনে বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তি, কাঁচামাল ও মেশিনারিজের সমন্বয়ে তৈরি হচ্ছে আন্তর্জাতিকমান সম্পন্ন ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনারসহ, মোবাইল ফোন, ল্যাপটপ, সিলিং, টেবিল, দেয়াল, রিচার্জেবল ফ্যানসহ অসংখ্য ইলেকট্রনিক্স, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস। এসব পণ্যের উৎপাদন প্রক্রিয়ায় সর্বাধিক উচ্চ গুণগতমান নিশ্চিত করার প্রতি দেওয়া হয় সর্বাধিক গুরুত্ব। ফলে, ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি এলইডি টেলিভিশন ও এসিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি রয়েছে।

এছাড়াও এশিয়া, মধ্যপ্রাচ্য, আফ্রিকাসহ বিশ্বের ২০টিরও বেশি দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটন ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ, বৈদ্যুতিক ফ্যানসহ হোম অ্যাপ্লায়েন্সেস। রপ্তানি হচ্ছে ফ্রিজে ব্যবহৃত যন্ত্রাংশও। ওয়ালটনের টার্গেট এখন ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়ার মতো বিশ্বের শীর্ষ বাজারগুলো।

Advertisement বিনোদনসহ যেকোনো বিষয় নিয়ে লিখতে পারেন আপনিও- rupalialo24x7@gmail.com
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অ্যাডমিরাল রিয়ার অ্যাডমিরাল মুশাররফ হুসাইন খান
অন্যান্য5 days ago

নৌবাহিনীর স্থপতি রিয়ার অ্যাডমিরাল মুশাররফ হুসাইন খান আর নেই

‘বাংলাদেশের বন্যপ্রাণী পরিচিতি ও ব্যবস্থাপনা কৌশল’
সাহিত্য7 days ago

‘বাংলাদেশের বন্যপ্রাণী পরিচিতি ও ব্যবস্থাপনা কৌশল’ গ্রন্থের মোড়ক উন্মোচন

মেলারটেক স্বপ্ন কারিগর পাঠাগার
রূপালী আলো1 week ago

মেলারটেক স্বপ্ন কারিগর পাঠাগার

প্রি-অর্ডারে ‌‘আউটসোর্সিং ও ভালবাসার গল্প’
গ্রন্থালোচনা1 week ago

প্রি-অর্ডারে ‌‘আউটসোর্সিং ও ভালবাসার গল্প’

জগলুল হায়দারের জন্মদিনে প্রিয় ৫০ ছড়ার পাঠ উন্মোচন
জন্মদিন2 weeks ago

জগলুল হায়দারের জন্মদিনে প্রিয় ৫০ ছড়ার পাঠ উন্মোচন

মাসুদ আখতার পলাশ
অন্যান্য2 weeks ago

গাইবান্ধা-২ আসনে এগিয়ে ব্যারিস্টার মাসুদ আখতার পলাশ

রায়হান আহমেদ
মতামত2 weeks ago

সভ্যতার যুগে শিশুশ্রম : কীর্তি আর স্বপ্ন | রায়হান আহমেদ

স্বরূপ মণ্ডল
কবিতা2 weeks ago

স্বরূপ মণ্ডল -এর গুচ্ছ কবিতা

রকমারি2 weeks ago

ইয়ং ইকোনমিস্টস ফোরাম(ইয়েফ)

গ্লিটজ3 weeks ago

অবশেষে ফারিয়া-সাজ্জাদের ফুটেজ উদ্ধার!

কাজী আসমা আজমেরী
ভ্রমণ4 weeks ago

বাংলাদেশি বিশ্ব পর্যটক কাজী আসমা এখন আজারবাইজানে

গ্লিটজ4 weeks ago

শাকিব খানের চোখের পাগল আমি : সাবর্ণী

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদিত ১০০ কবির কবিতা’
গ্রন্থালোচনা4 weeks ago

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিবেদিত ১০০ কবির কবিতা’

পুত্র জয়ের সঙ্গে হাস্যজ্জ্বল অপু বিশ্বাস
ঢালিউড4 weeks ago

‘জায়গা তো খালিই ছিল, শাকিবকে নিয়ে আসলেও ভালো হত’

রূপালী আলো4 weeks ago

বাংলা গানে লিপ কিস ( দেখুন ভিডিও সহ)

সঙ্গীত4 weeks ago

প্রকাশিত হলো ‘আপন মানুষ ২’

রূপালী আলো4 weeks ago

সিজার নতুন মিউজিক ভিডিও – ফিরে এসো না

রূপালী আলো4 weeks ago

আকাশের নতুন মিউজিক ভিডিও – ফিরে এসো না (ভিডিও সহ )

মাসুদ আখতার পলাশ
অন্যান্য2 weeks ago

গাইবান্ধা-২ আসনে এগিয়ে ব্যারিস্টার মাসুদ আখতার পলাশ

অন্যান্য4 weeks ago

সান্নি আকাশ মিডিয়াতে ভালো কিছু করার চেষ্টা করছেন

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
নির্বাহী সম্পাদক : এ বাকের
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম