fbpx
Connect with us

ঢালিউড

বিয়ের আয়োজন করে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ (ভিডিও)

Published

on

বিয়ের আয়োজন করে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ (ভিডিও)

লাল নীল আলোয় ঝলমলে চারিদিক। ঠিক বিয়ে বাড়ি যেভাবে সাজনো হয় সেভাবেই সেজেছে এফডিসি। মূল ফটক থেকে শুরু করে ঝর্ণা স্পট পর্যন্ত নানা রঙের বাতি দিয়ে সাজানো। ঝর্ণা স্পটের পাশে বিশাল বড় প্যান্ডেল ও জাকজমকপূর্ণ মঞ্চ। এর প্রবেশ পথেও বিয়ে বাড়ির মতোই একটা আলাদা সুসজ্জিত গেট। ভেতরে আমন্ত্রিত অতিথিদের জন্য সাজানো চেয়ার-টেবিল। সন্ধ্য্যার পরপরই লোকে লোকারণ্য চারপাশ।

বৃহস্পতিবারের (২২ নভেম্বর) রায়হান রাফী পরিচালিত ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের জন্য এমন আয়োজন করে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা তারিক আনাম খান, ওমর সানি, অমিত হাসান, ডিএ তায়েব, সিয়াম আহমেদ, বাপ্পারাজ, নাদের চৌধুরী, শিমুল খান, অভিনেত্রী সুষমা সরকার, পূজা চেরি, অমৃতা খান, চিত্রপরিচালক জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী, সঙ্গীতপরিচালক ইমন সাহা, ইমরান ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে তারিক আনাম খান বলেন, আমি ‘দহনে’ অতিথি শিল্পী হিসেবে কাজ করেছি। শুটিংয়ে সিয়ামকে দেখে আমি খুব অবাক হয়েছি। কারণ সে দুর্দান্তভাবে চরিত্রে ঢুকে গিয়েছিল। একইভাবে অবাক হয়েছি পূজাকে বোমায় আঘাতপ্রাপ্ত মেয়ের গেটআপে দেখে। দুজন অসাধারণ অভিনয় করেছেন। আমি আশা করি সিনেমাটি মানুষ দেখবেন।

সিনেমাটির নায়ক সিয়াম বলেন, যদিও আমি একজন প্রফেশনাল শিল্পী, তবুও ‘দহনে’ আমি টাকার জন্য কাজ করেনি। এই সিনেমা আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য করেছি। এতে আপনাদের গল্প বলা হয়েছে। এটি আমার অভিনীত তৃতীয় সিনেমা হলেও মুক্তি পাচ্ছে দ্বিতীয় সিনেমা হিসেবে।

‘দহন’ সিনেমার নায়িকা পূজা বলেন, এই সিনেমায় আমি একজন গার্মেন্টস শ্রমিকের চরিত্রে অভিনয় করেছি। এটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। আমাকে অনেকদিন ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। আমার বিশ্বাস মানুষের প্রত্যাশার মতোই একটি সিনেমা হবে এটি।

‘দহন’ সিনেমার পরিচালক রায়হান রাফী বলেন, ট্রেলার দেখেই আপনারা হয়তো সিনেমাটির কনসেপ্ট বুঝতে পেরেছেন। ‘দহনে’ আমরা এমন একটি গল্প বলতে চেষ্টা করেছি, যে প্রসঙ্গ নিয়ে আপনারা বাসার টিভির সামনে বসে কথা বলেন। এই সিনেমায় আপনারা অনেক প্রশ্নের উত্তর পাবেন।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন’ সিনেমার কাজ শেষ হবার পর আমি দুবার দেখেছি। ছবিটি দেখার পর আমি সারারাত ঘুমাতে পারিনি। প্রথমে সিনেমাটি দেখে আমার এটি রাজনৈতিক সিনেমা মনে হলেও দ্বিতীয়বার দেখার পর মনে হয়েছে ট্র্যাজেডি প্রেমের সিনেমা। এই সিনেমা আপনাকে কাঁদাবে এবং ভাবাবে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বরেণ্য অভিনেতা ও রাজনৈতিক ব্যক্তিত্ব চিত্রনায়ক ফারুকের। অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় এক ভিডিওবার্তা পাঠান তিনি। চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি, নৃত্য পরিচালক সমিতি ও সহকারী পরিচালক সমিতিসহ চলচ্চিত্রাঙ্গনের সকল সংগঠনের নেতা ও সদস্যদের উপস্থিত থাকার কথা শোনা গেলেও পরিচালক সমিতি ও শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। অনুষ্ঠানে চলচ্চিত্র পরিবারের সদস্যদের তেমন কেউ ছিলেন না।

‘দহন’ সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারী মম। আগামী ৩০ নভেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে। ইমরান, আহমেদ হুমায়ুন ও নদীর গানের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

মন্তব্য করুন
সৌদি আরবের পূর্বাঞ্চলের মরুভূমিতে বন্যা। ছবি: সংগৃহীত
রকমারি4 weeks ago

সৌদি আরবের মরুভূমিতে বন্যা! (ভিডিও)

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো
সম্পর্ক1 month ago

বিয়ের প্রথম রাতে নারী-পুরুষ উভয়েই মনে রাখবেন যে বিষয়গুলো

আরমান আলিফ
সঙ্গীত1 month ago

সন্দেহ ডেকে আনে সর্বনাশ : আরমান আলিফ

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল
ঢালিউড3 months ago

সালমান শাহকে নিয়ে সেই গান প্রকাশ হল, পরীমনির প্রশংসা

পাকিস্তানের ক্যাপিটাল টিভি চ্যানেলে প্রচারিত টকশোর স্ক্রিনশট। ছবি: সংগৃহীত
ভিডিও3 months ago

সুইডেন নয়, পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় (ভিডিও)

Drink coffee in a tank of thousands of Japanese carp in Saigon
ভিডিও3 months ago

যে রেস্টুরেন্টে আপনার পা নিরাপদ নয় (ভিডিওটি ২ কোটি ভিউ হয়েছে)

ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী
টেলিভিশন3 months ago

‘ঘাউড়া মজিদ এখন ব্যবসায়ী’ (ভিডিও দেখুন আর হাসুন)

‘আমরা গরিব হইতে পারি, কিন্তু ফকির মিসকিন না’
বিনোদনের অন্যান্য খবর3 months ago

‘আমরা গরিব হইতে পারি, কিন্তু ফকির মিসকিন না’

রঙ্গন হৃদ্য (Rangan riddo)। ছবি : সংগৃহীত
বিনোদনের অন্যান্য খবর3 months ago

ভাইরাল রঙ্গন হৃদ্যকে নিয়ে এবার সমালোচনার ঝড়

শুভশ্রী গাঙ্গুলী
টলিউড3 months ago

এটাও জানেন শুভশ্রী!

সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : তাহমিনা সানি
প্রকাশক : রামশংকর দেবনাথ
বিভাস প্রকাশনা কর্তৃক ৬৮-৬৯ প্যারীদাস রোড, বাংলাবাজার, ঢাকা-১১০০ থেকে প্রকাশিত।
ফোন : +88 01687 064507
ই-মেইল : rupalialo24x7@gmail.com
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | রূপালীআলো.কম